Adsence

Sunday, July 19, 2020

খবরের শিরোনামে উঠে আসলো অতীন্দ্র চক্রবর্তী

আবার খবরের শিরোনামে উঠে আসলো অতীন্দ্র চক্রবর্তী। এর আগে অতীন্দ্র চক্রবর্তী খবরের শিরোনামে উঠে আসার কারণ ছিল রানাঘাটের রানু মন্ডল।আজকের  দিনে রানু মন্ডল কে চেনে না এমন ব্যক্তি পাওয়াই দুষ্কর। 'সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র' ফেসবুক পেজ এর মাধ্যম দিয়ে রানু মন্ডল ভাইরাল সিঙ্গার হিসেবে সকলের কাছে পরিচিত হয়েছিলেন।

ঠিক তেমনি আরেকজন মেল সিঙ্গার একই পেজের মাধ্যম দিয়ে ভাইরাল হয়ে দিকে দিকে খবরের শিরোনামে উঠে এসেছেন। 
তিনি হলেন মনিময় ঘোষ, জিনি সিআরপিএফ এ চাকরি করেন আসামে এখন উনার পোস্টিং। আর এই মণিময় ঘোষ এর বাড়ি বাঁকুড়া ডিস্ট্রিক। 
সোশ্যাল ওয়ার্কার অতীন্দ্র পেজে মিস্টার অতীন্দ্র চক্রবর্তী ট্যালেন্ট হাঙ্ক ২০২০ বলে একটা প্রোগ্রাম শুরু করেছেন। এবং  12 তারিখ থেকে এই প্রোগ্রাম শুরু হয় আর এরমধ্যে অলরেডি 837 টা ভিডিও চলে এসেছে। অতীন্দ্র বাবু ভালোলাগাটা পুরো গান প্রেমিকদের কাছে  ছেড়ে রেখেছেন অর্থাৎ যে ভিডিও সব থেকে বেশি ভিউ পাবে তিনি উইনার হিসাবে ঘোষিতো হবেন। 
যথারীতি টপ ২৫টি  সিলেট করে মিস্টার অতীন্দ্র , পেজে ভিডিওগুলি পোস্ট করে দেন এবং দেখা গেছে যে মনিময় ঘোষ  টপ পজিশনে আছেন ভিউ এর  দিক থেকে মনিময় ঘোষ টু মিলিয়ন ভিউ পেয়ে গেছে অলরেডি। 
দ্বিতীয় শুভজিৎ সরকার কল্যাণীতে  বাড়ি, ত্রিপুরার তরুণ মালাকার তৃতীয় পজিশনে আছেন। 

আনন্দের খবর হলো এটাই এনাদের জন্য তো আকর্ষণীয় গিফট থাকছেই কিন্তু তার থেকে যে উইনার  হচ্ছে তার জন্য থাকছে এক চমকপ্রদ খবর। ফিল্ম ডিরেক্টর হৃষিকেশ ঘোষ অলরেডি জানিয়ে দিয়েছেন এই পেজে যে উইনার হবে অর্থাৎ যে প্রথম স্থান অধিকার করবে তাকে দিয়ে নেক্সট  ফিল্মে গান করবেন ।

No comments:

Post a Comment